Wednesday , September 20 2017
Home / Science & Technology / কিভাবে একটি ওয়েবসাইট / ব্লগ অনুমোদিত এবং Google News এ তালিকাভুক্ত পাবেন

কিভাবে একটি ওয়েবসাইট / ব্লগ অনুমোদিত এবং Google News এ তালিকাভুক্ত পাবেন

Google-news-2

গুগল নিউজ কয়েক বছর থেকে অনেক ওয়েবসাইটের জন্য ট্রাফিক প্রচুর উৎস হয়েছে. কিছুদিন আগে পর্যন্ত গুগল নিউজ শুধুমাত্র একটি কয়েক জন প্রকাশক ছিল তাই জিনিষ বেশ সহজ, ফিরে তারপর ছিল. কিন্তু এখন অনেক সাইট তাদের ব্লগ / ওয়েবসাইটের ট্রাফিক গুগল খবর পেয়েছিলাম. যাইহোক, গুগল নিউজ এখনও ওয়েবসাইটের যে বৃহৎ খন্ডে ভাল মানের কন্টেন্ট উত্পাদন জন্য ট্রাফিকের একটি ভাল উৎস হিসাবে কাজ করে.

আপনি থিংস আপনি Google News সম্পর্কে জানা প্রয়োজন উপর আমার নিবন্ধ চেক আউট করা উচিত যদি আপনি এখানে নতুন.

এই নিবন্ধে, আমি আপনি যদি Google News মধ্যে আপনার ওয়েবসাইট / ব্লগ পেতে ধাপে প্রক্রিয়া ধাপে ব্যাখ্যা করবে. থিংস যে সহজ হয় না কিন্তু যদি আপনি সমস্ত ধাপ অনুসরণ সঠিকভাবে তারপর আপনার ওয়েবসাইটের সম্ভাবনা খবর পেয়ে বেড়ে যাবে.
প্রারম্ভিক ব্যবহারের নির্দেশাবলী Google নিউজ মধ্যে আপনার ওয়েবসাইট পেতে।

1. আপনার ওয়েবসাইট থিম / দেখ

আপনার ওয়েবসাইট থিম পেয়ে আপনি Google News জন্য অনুমোদিত একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. এটা রাজনীতি, শিক্ষা, বিনোদন, প্রযুক্তি ইত্যাদি বিভিন্ন বিষয়ের উপর সঠিক অধ্যায় জ্ঞানী খবর দিয়ে ম্যাগাজিন স্টাইল হওয়া উচিত

নামের বলছেন থিম একটি সংবাদ ওয়েবসাইট মত চেহারা হবে. অনেক থিম আছে আউট আছে, আপনি এগিয়ে কিছু জনপ্রিয় ম্যাগাজিন স্টাইল থিম সঙ্গে যেতে পারেন যদি ক্ষেত্রে আপনি একটি ওয়ার্ডপ্রেস ব্যবহারকারী আছে.


2. আপনার ফোন সব প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ হতে হবে:

আপনার ওয়েবসাইটে আমাদের সম্পর্কে মত পেজ থাকতে হবে, আমাদের সাথে যোগাযোগ করুন, মিডিয়া কিট এবং একটি লেখক পাশাপাশি পৃষ্ঠা. এই সব, আপনি আমাদের সম্পর্কে একটি পৃষ্ঠা যেখানে আপনি একটি সংক্ষিপ্ত বায়ো সঙ্গে আপনার সব লেখকদের তালিকা আছে থাকতে হবে।

3. ওয়েবসাইট হবে মাল্টি রচনা:

এই বেশ সুস্পষ্ট. একা একটি একক ব্যক্তি দৈনিক বিষয়বস্তু প্রচুর উত্পাদন করতে পারে না. সুতরাং, এটা 2-3 লেখকদের যারা বিভিন্ন বিষয় প্রতিটি একক দিনে জুড়ে একটি সর্বনিম্ন থাকতে হবে।

4. জব আপডেট, বিজ্ঞপ্তি, এবং হাউ-টু নির্দেশিকা সম্পর্কে পোস্ট করবেন না:

এই, সবচেয়ে বড় ভুল মানুষ না এক কাজ এবং কাজের বিজ্ঞপ্তি সম্পর্কে পোস্টিং সম্পূর্ণভাবে গুগল সংবাদ পরিষেবার শর্তাবলীর বিরুদ্ধ. সুতরাং, আপনি অবিলম্বে তাদের অপসারণ করার আগে আপনি Google News জন্য আবেদন আছে যদি আপনি কাজের আপডেট ও নোটিফিকেশন সম্পর্কে কোন নিবন্ধ আছে।

যাইহোক, যদি আপনি কয়েক চাকরি আপডেট আপনার সাইটে গুগল নিউজ জন্য একটি পূর্ণ অনুমোদন পায় পরে পোষ্ট করতে।

বরাবর যে পোস্ট করবেন না কিভাবে-সঠিক পথ প্রদর্শন করবে, কিভাবে সহায়িকাতে একটি সংবাদ অনুমোদন পাবেন না যেমন নাম বলেছেন ওয়েবসাইট সর্বশেষ সংবাদ কাপড় সঙ্গে আপডেট করা হবে এবং কিভাবে পথপ্রদর্শন করেন না সঙ্গে একটি ওয়েবসাইট. আপনি পোস্ট করছেন, এ অবস্থায় যদি সংবাদ সাইটম্যাপ জন্য তাদের বাদ পথপ্রদর্শন করেন কিভাবে।


5. পোস্ট পেজ লেখক বায়ো

লেখকের নাম অবশ্যই প্রয়োজনীয়, কিন্তু জৈব সাধারণত ঐচ্ছিক. কিন্তু যদি আপনি একটি অনুমোদনের জন্য আবেদন করা হয় তখন থাকার একটি লেখক বায়ো অনুমোদন পাবার আপনার সম্ভাবনা বৃদ্ধি হবে।


6. আপনি বিভাগের / বিভাগ মধ্যে বিষয়বস্তু ভাগ আবশ্যক

প্রতিটি সংবাদ ওয়েবসাইট কিছু বিভাগ তাই বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ কন্টেন্ট ভাগ কারণ গুগল সংবাদ শিরোনাম, প্রযুক্তি, বিনোদন ইত্যাদি বিভিন্ন বিভাগে জন্য অনুরোধ জানানো হবে যখন আপনি Google News জন্য আবেদন করা হয়।


7. আপনি প্রতি দিন প্রবন্ধ ভাল সংখ্যা প্রকাশ করতে হবে

সাধারণত তারা বলে যদি আপনি প্রতি দিন 3 নিবন্ধ প্রকাশ আপনি সংবাদ পেতে পারেন. কিন্তু বিশ্বাস করো, যে না যথেষ্ট যথেষ্ট হবে. আপনি প্রতি দিন এবং প্রতিদিন অন্তত 15+ নিবন্ধ প্রকাশ প্রয়োগের কয়েকদিন আগে অন্তত 10 নিবন্ধ প্রকাশ করতে হবে।


8. ব্যাকরণ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে

আপনার অ্যাপ্লিকেশন Google News টিম থেকে কেউ দ্বারা ম্যানুয়ালি পর্যালোচনা করা হবে. তারা সম্ভাব্য সর্বোত্তম পরিমাণে সম্পূর্ণ ওয়েবসাইট যাচাই করতে হবে এবং তারা নিজে কয়েকটি প্রবন্ধ আপনার ওয়েবসাইটে পোস্ট পড়তে হবে. সুতরাং, কোন ব্যাপার এমনকি যদি আপনি সর্বোপরি নির্দেশিকা পরিতৃপ্ত আপনার ওয়েবসাইট সঠিক ব্যাকরণ তারপর আপনার অ্যাপ্লিকেশন কোনো দ্বিধা ছাড়াই অস্বীকার করা হবে না যদি.


9. Google সংবাদ সাইটম্যাপ এবং সংবাদ-ওয়ার্ড ট্যাগ

গুগল নিউজ সাইট ম্যাপ সাইট ম্যাপ যা আপনি সাধারণত আপনার ব্লগে আছে থেকে একটু ভিন্ন. একটি Google সংবাদ সাইটম্যাপ একটি সময়ে সূচক 1000 URL গুলির শুধুমাত্র একটি সর্বাধিক থাকবে।

এছাড়াও, আপনি আরও একটি অতিরিক্ত ট্যাগ নামক news_keywords ট্যাগ প্রয়োজন, তবে এই প্রাথমিকভাবে ঐচ্ছিক কিন্তু আপনি অনুমোদন বেড়ে যাবে পাবার সম্ভাবনা আপনার ব্লগের জন্য কেউ থাকেন।

এই দুই জন্য আমি যদি আপনি একটি ওয়ার্ডপ্রেস ব্যবহারকারী যা একটি প্রিমিয়াম প্লাগিন হয় Yoast এসইও সংবাদ প্লাগইন জন্য যেতে অত্যন্ত সুপারিশ করবে এবং আপনি তার জন্য টাকা দিতে হবে।

অথবা আপনি আরো news_keywords ট্যাগের জন্য ট্যাগ্স প্লাগইন থেকে সাইটম্যাপ এবং Google সংবাদ কীওয়ার্ড জন্য Google সংবাদ এক্সএমএল প্লাগইন ব্যবহার করতে পারেন।
প্রথম প্রকাশিত হয়েছে নিউজটিউন২৪ ডট কম এ।

আপনি সঠিকভাবে তারপর সব উপরোক্ত ধাপগুলি অনুসরণ করে আপনি স্পষ্টভাবে Google News মধ্যে পেতে পারেন কিন্তু আমি জানি উপরোক্ত ধাপগুলি একটি সামান্য অর্জন করা কঠিন হয় এবং কিছু সময় লাগে।

এছাড়াও, কখনো কখনো এমনকি যদিও আপনি সব উপরোক্ত ধাপগুলি অনুসরণ করেছেন, এখনও আপনার আবেদন কিছু অজানা কারণে বাতিল করা হতে পারে।

অথবা আপনি একটি ওয়েবসাইট / ডোমেইন যা ইতিমধ্যে Google News এ তালিকাভুক্ত করা হয় কিনতে পারেন. সেখানে বেশ Flippa এবং কয়েক অন্যান্য বাজারে যারা মেয়াদোত্তীর্ণ / parked ডোমেইন বিক্রি উপর কয়েক দালাল যে ইতিমধ্যে Google News এ তালিকাভুক্ত করা হয়. এটা আপনি যে কোন জায়গায় মধ্যে $ 500 থেকে $ 5000 ডোমেইন / ওয়েব সাইটের জন্য চাহিদা উপর ভিত্তি করে খরচ হবে।

আপনাদের সমস্ত ধাপ সঙ্গে সম্পন্ন করা হয় এই পৃষ্ঠায় ওভার আগাইয়া এবং পৃষ্ঠার নীচের অংশে অবস্থিত Google News প্রকাশক কেন্দ্রে এ ক্লিক করুন. সাধারণত এটা 2-5 দিন সময় লাগে জানতে হয় কিনা আপনার আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান. মামলায় তার প্রত্যাখ্যাত যদি আপনি 90 দিনের জন্য অপেক্ষা করতে হবে. সুতরাং, প্রথম প্রচেষ্টা নিজেই আপনার সেরাটা দিতে।

লেখকঃ জি, এম, সালমান সাকির।

প্রথম প্রকাশিত হয়েছে নিউজটিউন২৪ ডট কম এ।

Divert More Traffic
For Your Website

Subscribe to our mailing list and get interesting stuff and updates to your email inbox.

Web Design BangladeshWeb Design BangladeshMymensingh